নিজস্ব প্রতিবেদক, 22 February-2017, 04:19:57pm

বাংলাদেশের ব্র্যান্ড যোএন অ্যাশ এবং ডিজাইনার আসমা সুলতানা এবার জায়গা করে নিয়েছেন নিউইয়র্ক ফ্যাশন উইকের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আয়োজনে। ফিলিপিনি বংশভূত ডিজাইনার মিকিল লুইস হিরার সহযোগীতায় মূলত যোএন অ্যাশ অংশ নেয় আন্তজার্তিক ফ্যাশন বর্ষপূঞ্জিতে অন্যতম সেরা ফ্যাশন উইক নিউইয়র্ক ফ্যাশন-এর ক্যাটওয়াকে।

এবারই দেশের সতন্ত্র কাস্টমাইজ ডিজাইন ব্র্যান্ড যোএন অ্যাশ নিয়ে ডিজাইনার আসমা সুলতানা তার স্বপ্নপূরণ করে উজ্জ্বল করেন দেশের মুখ। এবছরের ৯ ফেব্রুয়ারি অভিজাত ভেন্যু ম্যাডিসন স্কয়ার গার্ডেনে যোএন অ্যাশ ফল/উইন্টার ২০১৭ রানওয়ে শো অনুষ্ঠিত হয়। দেশীয় ব্র্যান্ড যোএন অ্যাশ এর ডিজাইনার আসমা সুলতানা’র ৩৪ টি অভিজাত ইভিনিং পার্টি ওয়্যার কিউতে প্রদর্শিত হয়।

রয়েল এনসিয়েন্স থিম ও ডিজাইন থেকে অনুপ্রেরণা নিয়ে মূলত: মসলিন, কাতান, জামদানি ও টুল ফেব্রিক দিয়ে তৈরি করা হয়েছে প্রতিটি পোশাক। ডিজাইনার আসমা সুলতানা বলেন, বাংলাদেশকে আন্তর্জাতিক ফ্যাশন অঙ্গনে তুলে ধরার জন্যই আমার এই চেষ্টা। রাজকীয় থিম ও নকশা থেকে অনুপ্রেরণা নিয়ে মূলত দেশীয় ঐতিহ্যবাহী কাপড় মসলিন, কাতান, জামদানি ও টুল কাপড় নিয়ে তৈরি করা হয়েছে প্রতিটি পোশাক। মুলত দেশের ফ্যাশন ট্রেন্ড নিয়ে আন্তর্জাতিক আঙ্গিনায় মেইড ইন বাংলাদেশকে প্রতিষ্ঠিত করতেই নিউইয়র্ক ফ্যাশন উইকে অংশ নেয়া আমার একটি স্বপ্নপূরণও। তিনি জানান, আত্মবিশ্বাসী ও সৃজনশীল নারীদের জন্যই এই পোশাকগুলো  তৈরি করা হয়েছে।

অভিজাত শ্রেণীর জন্য সতন্ত্র কাস্টমাইজ পোশাকের ধারনা নিয়ে যোএন অ্যাশের যাত্রা শুরু হয় ২০১৫ সালে। মূলত: আন্তর্জাতিক অঙ্গনের তারকদের পোশাক তৈরির পাশাপাশি যুক্তরাষ্ট্রের প্রভাবশালী মিডিয়াতেও ইতমধ্যে বেশ প্রচারণা পেয়েছে যোএন অ্যাশ। দেশীয় জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড এক্সট্যাসি এর সাফল্যের পর নতুন এই লেবেল নিয়ে অর্ন্তভুক্তি  যোএন অ্যাশ এর। প্রতিষ্ঠানটির কর্ণধার ও প্রধান ডিজাইনার আসমা সুলতানা দেশের আরেক জনপ্রিয় লাইফস্টাইল স্টোর এক্সট্যাসিরও চেয়ারম্যান হিসেবে কাজ করছেন।




এই বিভাগের অন্যান্য সংবাদ

ল্যাকমে ফ্যাশন উইক : বাঙালি সাজে প্রীতি জিনতা!

ল্যাকমে ফ্যাশন উইক-এর দ্বিতীয় দিন সবাইকে চমকে দিয়ে স্টেজে আসেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী

বিশ্বের আলোচিত দশ আবেদনময়ী ফ্যাশন মডেল

বিশ্বের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তো মডেলের কমতি নেই। কিন্তু এতসব মডেলের ভিড়ে যাঁরা আকর্ষণীয়

রাশি অনুযায়ী বিয়ের জন্য বেছে নিন শুভ রঙের পোশাক

সামনেই বিয়ে? নিশ্চয়ই জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি? নাকি হাতে এখনও কয়েক মাস বাকি? তা হলে একটু ভেবে-চিন্তেই

দীর্ঘক্ষণ লিপস্টিক ধরে রাখার কৌশল

লিপস্টিক এর ব্যবহার যথার্থ হতে হবে। আপনার ত্বক, পোশাক, ব্যক্তিত্ব, দিনের সময়, চেহারা এই সবকিছু

চুলের যত্নে ঘরে তৈরি ঘরোয়া কন্ডিশনার!

এখন বসন্ত। বাতাসে ফুলের রেণুর সঙ্গে সঙ্গে ধুলাবালিরও কমতিও নেই। প্রকৃতি এখন রুক্ষ। শ্যাম্পু

মেয়েদের ফ্যাশন : হ্যান্ডব্যাগে স্টাইল

ব্যবহারিক প্রয়োজনের চেয়েও হাতব্যাগ বেশি গুরুত্বপূর্ণ আভিজাত্য এবং ফ্যাশনের কারণে? বর্তমান সিজনে