নিজস্ব প্রতিবেদক, 22 February-2017, 12:08:31am

ব্যবহারিক প্রয়োজনের চেয়েও হাতব্যাগ বেশি গুরুত্বপূর্ণ আভিজাত্য এবং ফ্যাশনের কারণে? বর্তমান সিজনে বেশ জনপ্রিয় ট্রেন্ড হয়ে উঠেছে হ্যান্ডব্যাগ। বিশেষ করে মেয়েদের ফ্যাশনে পোশাকের সঙ্গে ম্যাচ করে মানানসই বাহারি রঙের বিচিত্র নকশার ছোট-বড় ব্যাগ অন্যতম অনুষঙ্গে পরিণত হয়েছে। স্টাইলিশ ব্যাগ সাথে না থকলে ফ্যাশনটাই যেন মাটি হয়ে যায়। তাই ক্রেতাদের চাহিদা অনুযায়ী দোকান ও শপিংমলে বাহারি ডিজাইনের সব ব্যাগের কালেকশন রেখেছে। দোকানগুলোতে বিভিন্ন নকশা এবং রঙের আধিক্য দেখলেই বোঝা যায় বর্তমান ফ্যাশনে ব্যাগের বেশ জনপ্রিয়তা রয়েছে। আজকের আয়োজন লেডিস ব্যাগ নিয়ে।

তবে একেক জনের পছন্দ একেক রকম হতে পারে এবং এটাই স্বাভাবিক। এজন্য সবার পছন্দের কথা চিন্তা করে এই হ্যান্ডব্যাগের প্রত্যেকটি ডিজাইন পাওয়া যাবে অনেক রকম রঙে। এর মধ্যে আছে কালো, বেজ, নুডস, ট্যান এবং প্যাস্টেল।

স্টাইলিশ লেডিস ব্যাগ
টিফিশিয়াল লেদারে তৈরি স্টাইলিশ ও ট্রেন্ডি ব্যাগগুলো বর্তমানে বেশি চলছে। এই ব্যাগগুলো খুব একটা লম্বা নয়। এটি আধুনিকতার সঙ্গে মানানসই। পোশাকের রঙের সঙ্গে মানানোর পাশাপাশি এখন কন্ট্রাস্ট স্টাইলেও ব্যাগ নিতে পছন্দ করেন অনেকে। সেক্ষেত্রে জুতো, ঘড়ি বা অন্য কোন অনুষঙ্গের সঙ্গে মানিয়ে ব্যাগ বাছাই করা যেতে পারে। লেডিস এই ব্যাগগুলোর কালেকশনে রয়েছে নানান রঙের কম্বিনেশন।

ট্রেন্ডি লেডিস ব্যাগ
শর্ট সাইজের ট্রেন্ডি লেডিস ব্যাগগুলো এখন বেশি চলছে। আর্টিফিশিয়াল লেদারে তৈরি এই ব্যাগগুলো ফ্যাশনের অন্যতম অনুষঙ্গী। শাড়ি আর বিভিন্ন পার্টিওয়্যারের সঙ্গে এই ধরনের লেডিজ ব্যাগ বেশ মানানসই। ড্রেসের সঙ্গে ম্যাচ করে নেয়া যেতে পারে এই ব্যাগ। আরামদায়ক স্ট্র্যাপ রয়েছে ব্যাগটিতে। তাছাড়াও চাহিদা অনুযায়ী বিভিন্ন উইডথ এর ব্যাগ শপিংমলগুলোতে পাওয়া যাবে।

লেডিস লেদার ভ্যানিটি ব্যাগ
বাইরে বের হতে মেয়েদের সঙ্গে থাকতে হয় অতি প্রয়োজনীয় কিছু জিনিসপত্র যার মধ্যে ভ্যানিটি ব্যাগ অন্যতম। মেয়েদের ফ্যাশনে বেশ বড়সড় জায়গায়ই দখল করে নিয়েছে নানা রকম ভ্যানিটি ব্যাগ। রেপ্লিক, কাপড় এবং চামড়ার বিভিন্ন ধরনের লেডিজ ভ্যানিটি ব্যাগ পাওয়া যায়। তবে ফ্যাশনে লেদারের ব্যাগটিকেই সবাই পাধান্য দেয়।

লেদার ব্যাগ
সবসময়ই চামড়ার তৈরি জিনিসের কদর কিছুটা বেশি। ব্যাগের ক্ষেত্রেও তাই। একরঙা হাল্কা নকশার চামড়ার ব্যাগের দাম তুলনামূলক বেশি। তবে ভাল চামড়ার ব্যাগ অনেকদিন টেকসই থাকে। তাছাড়া চামড়ার ব্যাগ ভিন্ন ধরনের ব্যক্তিত্ব ও রুচিশীলতা প্রকাশ করে। পার্টি, অফিস বা বিশ্ববিদ্যালয়ে সব জায়গায় চামড়ার ব্যাগ দারুণ মানিয়ে যায়। বাজারে কালো, বাদামি, লাল, নেভি-ব্লুসহ বিভিন্ন রঙের ব্যাগ পাওয়া যাচ্ছে।

লেডিস প্রিন্টেড লেদার হ্যান্ডব্যাগ
আজকাল চমকপ্রদ সব ছবি সংবলিত প্রিন্টেড লেদার ব্যাগ বাজারে পাওয়া যাচ্ছে। ব্যাগগুলো বেশ স্টাইলিশ ও ফ্যাশনেবল। যারা স্টাইলিশ ফ্যাশনে অভ্যস্ত তারা সংগ্রহে রাখতে পারেন।




এই বিভাগের অন্যান্য সংবাদ

ল্যাকমে ফ্যাশন উইক : বাঙালি সাজে প্রীতি জিনতা!

ল্যাকমে ফ্যাশন উইক-এর দ্বিতীয় দিন সবাইকে চমকে দিয়ে স্টেজে আসেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী

বিশ্বের আলোচিত দশ আবেদনময়ী ফ্যাশন মডেল

বিশ্বের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তো মডেলের কমতি নেই। কিন্তু এতসব মডেলের ভিড়ে যাঁরা আকর্ষণীয়

ফ্যাশন ডিজাইনার আসমা সুলতানা এবার নিউইয়র্ক ফ্যাশন উইকে

বাংলাদেশের ব্র্যান্ড যোএন অ্যাশ এবং ডিজাইনার আসমা সুলতানা এবার জায়গা করে নিয়েছেন নিউইয়র্ক ফ্যাশন

রাশি অনুযায়ী বিয়ের জন্য বেছে নিন শুভ রঙের পোশাক

সামনেই বিয়ে? নিশ্চয়ই জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি? নাকি হাতে এখনও কয়েক মাস বাকি? তা হলে একটু ভেবে-চিন্তেই

দীর্ঘক্ষণ লিপস্টিক ধরে রাখার কৌশল

লিপস্টিক এর ব্যবহার যথার্থ হতে হবে। আপনার ত্বক, পোশাক, ব্যক্তিত্ব, দিনের সময়, চেহারা এই সবকিছু

চুলের যত্নে ঘরে তৈরি ঘরোয়া কন্ডিশনার!

এখন বসন্ত। বাতাসে ফুলের রেণুর সঙ্গে সঙ্গে ধুলাবালিরও কমতিও নেই। প্রকৃতি এখন রুক্ষ। শ্যাম্পু

মেয়েদের ফ্যাশন : হ্যান্ডব্যাগে স্টাইল

ব্যবহারিক প্রয়োজনের চেয়েও হাতব্যাগ বেশি গুরুত্বপূর্ণ আভিজাত্য এবং ফ্যাশনের কারণে? বর্তমান সিজনে